শারদীয় দুর্গা উৎসবে সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এ্যাড. নাহিদ সুলতানা যুথী 

0
2
রাজু আহমেদ সাহান (উল্লাপাড়া প্রতিনিধি) : সিরাজগঞ্জের উল্লাপাড়ার কৃতি সন্তান এ্যাড. নাহিদ সুলতানা যুথী শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সনাতন (হিন্দু) ধর্মালম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। মঙ্গলবার দুপুরে গণমাধ্যম কর্মীদের কাছে টেলিফোনে হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ উৎসবের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা প্রেরণ করেন তিনি। যুথী বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সহধর্মিণী ও রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের (রুলা) সভাপতি ও  সাবেক কোষাধ্যক্ষ ঢাকা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।
গণমাধ্যম কর্মীদের কাছে টেলিফোনে হিন্দু সম্প্রদায়ের জন্য পাঠানো শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় এ্যাড. যুথী বলেন, উল্লাপাড়া পৌরসভা সহ উপজেলার ১৪ টি ইউনিয়নে অনুষ্ঠিত ৯২ টি মন্দিরের সকল ভক্ত ও হিন্দু সম্প্রদায়কে তার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পাঠিয়েছেন তিনি। বার্তায় তিনি বলেন, সনাতন সম্প্রদায়ের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজা যেন আনন্দময় ও শান্তিপুর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। তার শুভেচ্ছা বার্তাটি সকলকে গ্রহন করার জন্য অনুরোধ জানান তিনি।
এ ব্যাপারে উল্লাপাড়া উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবলু ভৌতিক বলেন, তিনি সহ অনেকেই তাদের উৎসব উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। এটা তাদের জন্য অনেক আনন্দের বিষয় বলে অভিমত প্রকাশ করেন। সানন্দে তার শুভেচ্ছা বার্তাটি সকল পূজাঙ্গনে পৌঁছে দেবেন বলে জানান তিনি।