উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

0
8
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুজিববাদী তরুণ নেতা মোঃ রাশেদ ইউসুফ জুয়েল।
বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ একরামুল হক। এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সরকার আজিজুল ইসলাম শাহআলম,  তোফায়েল ইসলাম বকুল ও আওয়ামী যুবলীগ নেতা হায়দার আলীসহ উপজেলার ১৪ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সম্পাদক মন্ডলী।
অনুষ্ঠানে প্রধান অতিথি রাশেদ ইউসুফ জুয়েল বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠা ও দেশ গঠনের জন্য দেশে আওয়ামী যুবলীগকে শক্তিশালী ভুমিকা রাখতে হবে। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ ও সোনার বাংলা গড়ে তোলার জন্য সকলকে প্রাণপন চেষ্টা চালিয়ে যেতে হবে। এগিয়ে যেতে আওয়ামী যুবলীগের তৃণমূলের সংগঠনকে হতে হবে অধিক শক্তিশালী। প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে দলের নিবেদিত কর্মীদের নিয়ে শক্তিশালী ওয়ার্ড কমিটি গঠন করে ইউনিয়ন ও উপজেলা কমিটি গঠন করতে হবে। যেন যে কোন আন্দোলন, সংগ্রাম ও নির্বাচনে তারা বিজয়ী হতে পারে। তিনি আরো বলেন, দেশে আর কোন মানুষ বেকার থাকবে না। ছোট ছোট উদ্যোক্তা গড়ে তুলে দেশে হরেক রকম কর্ম সংস্থান গড়ে তোলা হবে।