করোনা মহামারিকে উপেক্ষা করে উল্লাপাড়ায় ফুটবল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি চেয়ারম্যান প্রার্থী সুখন

0
6

উল্লাপাড়া প্রতিনিধি : চলমান করোনা মহামারিতে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করে উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ রানা সুখনের বিরুদ্ধে জনসমাগম করে ফুটবল খেলার আয়োজনে প্রধান অতিথি হওয়ার অভিযোগ উঠেছে। সরকার ঘোষিত স্বাস্থ্যবিধির বিধানকে তোয়াক্কা না করে সীমিত আকারে চলমান লকডাউনের প্রথম দিন সোমবার বিকেলে কয়ড়া ইউনিয়নের রাখালগাছা গ্রামে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।
রাখালগাছা গ্রামের সচেতন ব্যক্তিদের কয়েকজন অনুষ্ঠিত ফুটবল খেলার কথা স্বীকার করে অভিযোগ করেন, করোনা মহামারির মতো ঘাতক ভাইরাসে সংক্রমিত হয়ে দেশে যখন হাজার হাজার মানুষ অকালে মারা যাচ্ছে। ঠিক তখনি জনসমাগম করে সরকার ঘোষিত লকডাউনের স্বাস্থ্যবিধিকে উপেক্ষা করে উপজেলার কয়ড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ রানা সুখনের সহযোগিতায় এ ফুটবল খেলার আয়োজন করেন রাখালগাছা গ্রামবাসি। আয়োজিত ফুটবল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ রানা সুখন। তিনি উল্লাপাড়া উপজেলার ১৪ নং কয়ড়া ইউনিয়ন পরিষদের স্থানীয় সরকার নির্বাচনে চেয়ারম্যান পদের একজন প্রার্থী।

কয়ড়া ২নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কথিত চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা সুখন ইউনিয়নের বিভিন্ন এলাকায় সভা সমাবেশ করে চলেছেন। তিনি আ’লীগ দলীয় কোন প্রার্থী নন। এন্টি আ’লীগ দলীয় লোকজন নিয়ে তিনি নির্বাচনী কাজ করে চলেছেন।

উল্লাপাড়ার সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ নাহিদ হাসান খাঁ এ ব্যাপারে জানান, যে কোন ধরনের জনসমাগম ছাড়াও সরকার ঘোষিত স্বাস্থবিধি অমান্যকারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে তিনি জানান।