বাঘায় এক প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ করেছেন অন্ত:সত্বা গৃহবধু !

0
411

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গৃহবধুকে ধর্ষণের পর বিয়ে না করায়-পাচঁ মাসের অন্ত:সত্বা উল্লেখ করে ওই ধর্ষকের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভুগী নারী। মঙ্গলবার(২৯-সেপ্টেম্বর) রাতে বাঘা থানা এ মামলাটি রেকড হওয়ার পর আত্নগোপনে রয়েছেন ধর্ষক বাদশা আলম।
অভিযোগে জানা গেছে, উপজেলার মনিগ্রাম এলাকায় এক গৃহবধুর স্বামী দ্বিতীয় বিয়ে করে ওই স্ত্রীর সাথে অন্যত্র বসবাস করার কারণে তার প্রথম স্ত্রীকে ঠিকভাবে দেখভাল করতেন না। আর এ সুযোগকে কাজে লাগিয়ে ওই গৃহবধুর সাথে পরকিয়া প্রেমে লিপ্ত হন পাশ্ববর্তী তুলশিপুর গ্রামের ইদ্রিশ আলীর ছেলে মুদি দোকানদার বাদশা আলম। অত:পর উভয়ের মধ্যে শারিরিক সম্পর্ক গড়ে উঠায় ওই গৃহবধু অন্ত:সত্বা হয়ে পড়েন।


এদিকে অন্ত:সত্বা হওয়ার পর থেকে প্রেমিক বাদশা আলমকে বিয়ের জন্য চাপ দিতে থাকে গৃহবধু । কিন্তু বাদশা এ বিয়েতে রাজী না হওয়ায় নিরুপায় হয়ে ঘটনার পাঁচমাস পর তার বিরুদ্দে ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করেন ওই গৃহবধু।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। ডাক্তারী পরিক্ষা (আল্টাসোন) রিপোর্ট সংযুক্ত রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।