সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ০৪ টি অটো রিক্সাসহ রাজশাহীর সংঘবদ্ধ চোরের ০৩ জন সদস্য গ্রেফতার।

0
22

বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

ইং ০৬ আগস্ট ২০২২ তারিখ রাত্রী-০৪.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন বাজে কাজলা (ফুলতলা) গ্রামস্থ এলাকায় অপারেশন পরিচালনা করে চুরিকৃত ০৪ টি অটো রিক্সা উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ বিসু আলী (২০), পিতা-মোঃ জাহাঙ্গীর, সাং-বাজে কাজলা (কড়ইতলা), ২। মোঃ মনিরুল ইসলাম @ মনি (২৬), পিতা-মোঃ মজিবর রহমান, সাং-বাজে কাজলা (ফুলতলা), ৩। রুবেল (২৯), পিতা-মেরাজ, সাং-বাজে কাজলা (ফুলতলা), সর্ব থানা-মতিহার, রাজশাহী মহানগরগনদের‘কে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরী মতিহার থানাধীন বাজে কাজলা (ফুলতলা) গ্রামস্থ জনৈক মোঃ শিলন হোসেন (৩৩), পিতা-মৃত আক্তার হোসেন এর অটোগাড়ি চার্জের গ্যারেজের পাশে কাঁচা রাস্তার উপর ব্যাটারী চালিত চোরাই অটো রিক্সা ও ইজিবাইকসহ অবস্থান করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই উক্ত ঘটনাস্থলে বর্নিত গ্যারেজের সামনে কাঁচা রাস্তার উপর পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ০১ নং ও ০২নং আসামীদ্বয়কে ঘটনাস্থলেই আটক করা হয় এবং ০১ টি অটো রিক্সা উদ্ধার করা হয়। উক্ত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা বলে যে, রাজশাহী মহানগরী মতিহার থানাধীন খোঁজাপুর গ্রামস্থ (০২নং ওয়ার্ড) ৩নং আসামী মোঃ রুবেল (২৯) এর চার্জার গ্যারেজের ভিতর অবৈধ ব্যাটারী চালিত চোরাই অটো-রিক্সা ও ইজিবাইক লুকিয়ে মজুদ করে রাখছে। পরবর্তীতে রাজশাহী মহানগরী মতিহার থানাধীন খোঁজাপুর গ্রামস্থ (০২নং ওয়ার্ড) ধৃত ৩নং আসামী মোঃ রুবেল (২৯) এর চার্জার গ্যারেজের ভিতর হইতে আরো ০৩টি অটো রিক্সা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগন স্বীকার করে যে, তারা ও তাদের পলাতক সহযোগী অজ্ঞাতনামা সংঘবদ্ধ চোরেরাসহ সঙ্গোপনে অজ্ঞাত স্থান হতে ব্যাটারী চালিত অটো রিক্সা ও ইজি বাইক চুরি করে বিভিন্ন অজ্ঞাতনামা ব্যক্তির নিকট বিক্রয় ও পার্টস খুলে নষ্ট ইজি বাইক ও অটো রিক্সায় সংযোজন করে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছে।
উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় পেনাল কোড ৩৭৯/৪১১/৪১৩/৩৪ ধারায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।
বিশেষ দ্রষ্টব্য ঃ উপরোক্ত সংবাদ বিজ্ঞপ্তিটি আপনাদের বহুল প্রচারিত সংবাদ মাধ্যমে প্রচার করার জন্য অনুরোধ করা হলো।