রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

0
9

পান্না, রাজশাহী ব্যুরো :
আজ বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগর বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচী সমূহের মধ্যে সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ০৯.৩০ টায় দলীয় কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, সকাল ১০.০০টায় দলীয় কার্যালয়ে পায়রা ও বেলুন উড্ডয়ন, সকাল ১০.২৯ মিনিটে দলীয় কার্যালয়ে এক মিনিট নিরবতা পালন,সকাল ১০.৩০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কর্তন। বেলা ১২.৩০টায় বৃক্ষরোপণ করা হয়।

কর্মসূচি সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আশীষ তরু দে সরকার অর্পণ এবং সাধারণ সম্পাদক জেডু সরকার সহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগর ও এর অন্তর্গত সকল ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।