বাঘা থেকে গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী রিপন গ্রেফতার

0
415

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী রিপন আলীকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (৬ জুলাই) রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর বাঘা উপজেলার হোসেনপুর পূর্বপাড়ার ফজলুল হকের বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। রিপন আলী চারঘাট উপজেলার চাঁদপুর কাকড়ামাড়ী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।
জানা যায়, জনৈক টিএমএসএস এক কর্মী ২০২১ সালের ২৯ ডিসেম্বর রাত ৮টার দিকে সদস্যদের বাড়ি থেকে কিস্তির ৪৬ হাজার ৮৫০ টাকা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে রিপন আলীসহ আরো দুইজন তার পথরোধ করে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে একটি অজ্ঞাত আমবাগানে নিয়ে জোরপূর্বক পালাক্রমে গণধর্ষণ করে এবং তার কাছে থাকা টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে অচেতন অবস্থায় রেখে পালিয়ে যায়। পরের দিন তাকে উদ্ধার করে হাসপতালে ভর্তি করা হয়। তিনি সুস্থ্য হয়ে ২০২২ সালের ৯ জানুয়ারী চারঘাট মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়। এই মামলার প্রধান আসামী রিপন আলী দীর্ঘদিন থেকে পলাতক ছিল।
র‌্যাব-৫ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামেরর নেতৃত্বে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। র‌্যাবের একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।