রাজশাহী জেলা ও মহানগর তাঁতী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

0
18

পান্না, রাজশাহী ব্যুরো :
রাজশাহী জেলা-মহানগর তাঁতী লীগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। (১১ মার্চ) শুক্রবার দুপুর ১ টার সময় কাটাখালি মাসকাটা দিঘি কলেজ মাঠে ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনিসুর রহমান আনার ও সঞ্চালনায় ছিলেন মো: মাজদার রহমান মুকুল এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো: সাইদুর ইসলাম যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাদেশ তাঁতী লীগ, মো: একরামুল হক সমবায় ও পল্লী উন্নয় সম্পাদক বাংলাদেশ তাঁতী লীগ, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি: মো: শওকত আলী সভাপতি বাংলাদেশ তাঁতী লীগ এসসময় তিনি রাজশাহী জেলার তাঁতী লীগের সভাপতি মো: মকুল হোসেন, সাধারণ সম্পাদক মাইনুলের নাম ঘোষণা করেন।

মাননীয় প্রধান অতিথি সভাপতি মÐলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ঢাকায় অবস্থান করায় তার সিন্ধান্তে রাজশাহী মহানগর তঁাঁতী লীগের কমেটি গঠন করা হবে বলে জানান কেন্দ্রীয় কমিটি নেতারা। এ সময় মহানগর তাঁতী লীগের সভাপতি ইঞ্জি: রাশিদুল হাসান রুপম ও সম্পাদক রানা শেখ নাম প্রস্তাবনা করা হয়।

এসময় আরও উপস্তিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভপতি অনিল কুমার সরকার। রাজশাহী মহানগর তাঁতী লীগের সাবেক প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার রাশিদুল হাসান রুপম, সাবেক সাংগঠনিক রানা শেখ, সবুর,নাইম, রতন অন্যান্য নের্তৃবৃন্দ। ।