উল্লাপাড়ায় সেলুন শ্রমিক কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন মেয়র এস. এম. নজরুল ইসলাম 

0
15
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : প্রতি বছরের ন্যায় উল্লাপাড়া পৌর শহরের নিম্ন আয়ের সেলুন শ্রমিক কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন মেয়র এস.এম. নজরুল ইসলাম। শনিবার বিকেলে মেয়রের নিজস্ব অর্থায়নে তার উল্লাপাড়াস্থ বাসভবনের সামনে প্রায় দু’শত সেলুন শ্রমিক ও কর্মচারীদের মধ্যে এ সমস্ত কম্বল বিতরণ করা হয়। সকালে তিনি সংবাদপত্রের হকারদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন
পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, যুবলীগ নেতা আল হেলাল রতন, ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান শাওন, সেলুন শ্রমিক সমিতির সভাপতি গৌতম কুমার শীল, সাধারণ সম্পাদক মোঃ বশির আহমেদসহ অন্যান্যরা।
মুজিব বর্ষ উপলক্ষে শীতার্তদের মধ্যে শীত নিবারনের জন্য নিজস্ব উদ্যোগে মেয়র নজরুল সেলুন শ্রমিক কর্মচারীদের মধ্যে প্রায় দুইশত কম্বল বিতরণ করেন। তিনি অসহায় ও শীতার্তদের আত্ম মানবতার সেবক হিসেবে এ সমস্ত কম্বল বিতরণ উদ্যোগ নেন।