রাজশাহীতে প্রথমদিন এতিম শিশুদের সাথে এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি ও দশম বর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপন

0
19

নিজস্ব প্রতিবেদকঃ  হাটি হাটি পা পা করে দেশের স্বনামধন্য স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির নবম বর্ষপূর্তি ও দশম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে প্রথমদিন এতিম শিশুদের সাথে নবম বর্ষপূর্তি পালিত হয়েছে। অনুষ্ঠানের আয়োজন করেছে রাজশাহী ব্যুরো প্রধান আখতার রহমান, রাজশাহী প্রতিনিধি সোহাগ আলী, ও পবা (রাজশাহী) প্রতিনিধি বারিউল আলম শান্ত।

মঙ্গলবার ( ১৮ জনুয়ারি ) কাটাখালী থানায় অবস্থিত নেগার উদ্দিন এতিম খানা ও মাদ্রাসার প্রায় শতাধিক এতিম শিশুদের নিয়ে এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব  হারুন-উর-রশীদ, সিআইপি মহোদয়সহ এশিয়ান পিরিবারের সকল সদস্যদের শুভ কামনায় পবিত্র কোরআন খতম ও দোয়া‘র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তারপর কেক কেটে নবম বর্ষপূর্তি ও দশম বর্ষে পদার্পন অনুষ্ঠান উৎযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী শহর রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, এনটিভির রাজশাহী ব্যুরো প্রধান স,ম, সাজু, রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু, সাধারণ সম্পাদক ইমদাদুল হক সহ বাঘা, চারঘাট, মোহনপুর, দুর্গাপুর সহ জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।  সর্বশেষ এতিম শিশু ও অধ্যয়নরত হাফেজ ছাত্রদের সাথে মধ্যাহৃ ভোজের মাধ্যমে প্রথম দিনের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।