বাঘা ভোট কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারি, আহত ১০

0
6

পান্না, রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাঘা উপজেলার বাউসা বালিকা বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এসময় মেম্বার প্রার্থীসহ ১০ জন আহত হয়েছেন। (২৬ ডিসেম্বর) রোববার ভোট গ্রহণ শুরুর দেড় ঘণ্টা পরে সকাল সাড়ে ৯টার দিকে সদস্য প্রার্থী আখের উদ্দিন (মোরগ) ও সোহেল রানার (ফুটবল) সমর্থকদের মধ্যে এই মারামারি বাধে।

এই সংঘর্ঘে উভয় পক্ষের আহতরা হলেন মেম্বার প্রার্থী আখের উদ্দিন, তার সমর্থক জুয়েল আলী, আলম আলী, সাব্বির হোসেন, তারিক হোসেন, শাহরিয়ার, সাগর হোসেন, লিখন হোসেন, দেলোয়ার ও প্রিন্সসহ ১০ জন। আহতদের মধ্যে সাগর, লিখন, জয়েল ও আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকৎিসা দেওয়া হয়েছে।

জানা যায়, কেন্দ্রের বাইরে দুপক্ষে আধাঘণ্টা ধাওয়া-পাল্টাধাওয়া চলে। দুপক্ষই লাঠিসোটা নিয়ে পরস্পরকে আক্রমণ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে মেম্বার প্রার্থীসহ ১০ জন আহত হয়েছেন। তবে বাউসা বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অব্যাহত রয়েছে।

বাউসা বালিকা বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও পল্লী উন্নয়ন অফিসার ইমরান হোসেন বলেন, যা কিছু ঘটেছে তা কেন্দ্রের বাইরে। ভোট গ্রহণ স্বাভাবিক রয়েছে।

রাজশাহী জেলার বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে একটি অপ্রীতির ঘটনা ঘটেছিল। তাৎক্ষনিক ঘটনাটি নিয়ন্ত্রণে আনা হয়েছে।