পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিতা-মাতার সুস্থতা কামনায় বাঘায় দোয়া অনুষ্ঠিত

0
62

বাঘা রাজশাহী প্রতিনিধি: রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পিতা-মাতা করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার (৯ জুন) দুপুরে রামেক হাসপাতালে পরীক্ষায় তাঁদের করোনা ধরা পড়ে।

এ খবর পেয়ে শুক্রবার (১১ জুন) বাঘা উপজেলার ৩নং পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক,ও সাবেক ছাত্রনেতা, সামিউল আলম নয়ন সরকারের, উদ্যোগে দক্ষিণ গৌরাঙ্গপুর জামে মসজিদ ও পূর্বমসজিদ গৌরাঙ্গপুর আন- নূর জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে তাদের আরোগ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,উক্ত মসজিদ কমিটির সভাপতি ও গৌরাঙ্গপুর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক,আবুল(মাষ্টার),মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, মোস্তাফিজুর রহমান এটম(মাস্টার), আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক,ও সাবেক ছাত্রনেতা, সামিউল আলম নয়ন সরকার সহ উক্ত মসজিদের ধর্মপ্রাণ মুসললি গন।

নয়ন সরকার বলেন, যে মানুষটি করোনা সংকট মোকাবেলায় দুঃস্থদের খাবার সরবরাহ থেকে শুরু করে সবাইকে সতর্ক করে আসছেন, দলীয় নেতাদের মাধ্যমে মানুষের বাড়িতে-বাড়িতে মাস্ক সহ খাবার পৌঁছে দিয়েছেন, করোনার প্রথম ঢেউয়ে তিনি নিজে আক্রান্ত হয়ে ছিলেন। আমরা তাঁর জন্য প্রাণ থেকে দোয়া এবং মসজিদে মসজিদে মিলাদ দিয়ে ছিলাম।

আর আজ দ্বিতীয় ঢেউয়ে এসে তাঁর পিতা-মাতা করোনায় আক্রান্ত হয়েছেন। আমরা সৃষ্টি কর্তার নিকট প্রার্থনা করি আল্লাহপাক যেনো তাদের হেফাজত করেন।