বাঘায় মাদক সেবনের দায়ে আটক ৪

0
2716

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মাদক সেবনের দায়ে ৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার চক আহম্মদপুর গ্রামের সোহাগ আলীর বাড়ি থেকে তাদের আটক করা হয়।
জানা যায়, উপজেলার চক আহম্মদপুর গ্রামের সোহাগ আলীর বাড়িতে বলিহা গ্রামের আবদুর রশিদের ছেলে রুহুল আমিন (২৩), চক আহম্মদপুর গ্রামের আশকান আলীর ছেলে সোহাগ আলী (২০), চকছাতারী গ্রামের জিব্রাইল হোসেনের ছেলে শায়েদ আলী (২০), মিলিক বাঘা গ্রামের মকলেছ আলীর ছেলে সোহাগ হোসেন (২৩) এই চার বন্ধু মিলে মাদক সেবন করছিল। এ সময় বাঘা থানার উপ-পুলিশ পরিদর্শক আবদুর রউফের নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ৪ পিচ ইয়াবা টেবলেট ও মাদক সেবনের সামগ্রী উদ্ধার করা হয়েছে।
এছাড়াও স্থানীয়দের অভিযোগ,বলিহা গ্রামের আবদুর রশিদের ছেলে রুহুল আমিনের,নামে বাঘা থানায় মাদক, নারী নির্যাতন ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। সে অত্র এলাকায় ইমো এবং বিকাশ হ্যাকারের সাথে সম্পৃক্ত বলে একাধিক সূত্র নিশ্চিত করেন।
এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে সোপর্দ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে