বাঘায় পত্রিকা বিক্রেতা রিপনের বাড়ি বাড়ি ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

0
38

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড়ের বাসিন্দা রিপন আলী। তিনি একজন নিজেই দরিদ্র ও পত্রিকা বিক্রেতা। তারপরও অতিদরিদ্রদের পাশে দাঁয়িছেন তিনি। তার নিজস্ব অর্থায়নে অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন। সোমবার (৩ মে) সকালে তিনি বাড়ি বাড়ি গিয়ে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন। ঈদ খাদ্য সামগ্রীর মধ্য ছিল ৪০০ গ্রাম চিনি, ২৫০ গ্রাম সেমাই, এক প্যাকেট দুধ।
এ বিষয়ে আড়ানী পৌর বাজারের তুহিন হার্ডওয়ারের মালিক মো. তুহিন আহম্মেদ বলেন, রিপন আলী পেশায় একজন পেপার বিক্রেতা। তিনি প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় ও স্থানীয় পত্রিকা নিয়ে মানুষের দ্বারে পৌছেন। সেই রিপন একজস দরিদ্র হয়েওে তিনি ঈদ সামগ্রী নিয়ে অতিদরিদ্র মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। তাই তিনি একজন প্রসংসার দাবিদার। আমার কাছে খুব ভাল লেগেছে। দেশের এমন পরিস্থিতিতে রিপনের মতো আমাদের সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।
এ বিষয়ে রিপন আলী বলেন, করোনাভাইরাসের কারণে দরিদ্র, অসহায় মানুষরা অনেক কষ্টে আছে। আমি একজন সাধারণ পেপার বিক্রেতা হিসেবে, সেই কষ্ট অনুভাব করতে পেরেছি। তাই তাদের কষ্ট দেখে আমি একজন দরিদ্র হয়েও অতিদরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। #

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে