পবিত্র রমজান উপলক্ষে বাঘা উপজেলা বাসীসহ সবাইকে নয়ন সরকারের শুভেচ্ছা

0
72

বাঘা(রাজশাহী)প্রতিনিধি:পবিত্র মাহে রমজান উপলক্ষে বাঘা উপজেলা বাসীসহ সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন রাজশাহীর বাঘা উপজেলার ৩নং পাকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সামিউল আলম নয়ন সরকার । সোমবার এক বাণীতে এই শুভেচ্ছা জানান।

বাণীতে নয়ন সরকার বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে সমাগত। পবিত্র রমজান উপলক্ষে আমি বাঘা উপজেলা বাসীসহ দেশের মুসলিম উম্মাহকে আমত্মরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।’

রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানিয়ে তিনি আরো বলেন, অশেষ রহমত-বরকত, মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি। আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই। আমি প্রাপ্ত বয়স্ক সবাইকে ইসলামী বিধান মোতাবেক রোজা পালন, নেক আমল, রোজাদার ব্যক্তিকে সম্মান প্রদর্শনের আহবান জানাচ্ছি। মহান আল্লাহ্তায়ালা আমাদের সবাইকে ইসলামী শরিয়ত অনুযায়ী রোজা পালনের তওফিক দান করুন। সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে