বাঘায় সাংবাদিক পরিচয়ে বিদেশী রিভলবার ও সাত রাউন্ড গুলিসহ গ্রেফতার ২

0
498

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় একজন সাংবাদিক পরিচয়ে দুই যুবককে বিদেশী অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। শনিবার (১১ এপ্রিল) ভোর রাতে উপজেলার আশরাফপুর গ্রাম থেকে একটি বিদেশী রিভলবার ও সাত রাউন্ড গুলিসহ তাদের গ্রেফতার করা হয়। রোববার দুপুর পর বাঘা থানার পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, উপজেলার আশরাফপুর গ্রামের মৃত সুলতান প্রামানিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) এবং চাঁদপুর বেংগাড়ি গ্রামের ফজলুর রহমানের ছেলে ফাইজুল ইসলাম জনিকে (২৮) গ্রেফতার করা হয়েছে।
এ সময তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার ভোররাতে আশরাফপুর গ্রামে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, অস্ত্র ও গুলি ছাড়াও তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি মোবাইল সেট, চারটি সীমকার্ড এবং নগদ এক হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে।
এ বিষয়ে র‌্যাবের এসআই র‌্যাব এর এসআই আলাউদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুই যুবক স্বীকার করেছেন যে, অপরাধমূলক কর্মকান্ডের জন্য অবৈধ অস্ত্র নিজেদের কাছে রেখেছিলেন। তবে গ্রেফতার দুই যুবকের মধ্যে ফাইজুল ইসলাম জনি নামের ব্যক্তি মাইটিভির বাঘা-চারঘাট উপজেলা সংবাদদাতা বলে পরিচয় দিয়েছেন।
এ বিষয়ে বাঘা থানার তদন্ত ওসি আবদুল বারী জানান, এই ঘটনায় র‌্যাব এর এসআই আলাউদ্দিন বাদী হয়ে রোববার বেলা ১২টার দিকে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামীকেও আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে