বাঘায় করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতায় ইউএনও’র মাইকিং

0
140

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় করোনা ভাইরাস প্রতিরোধে দ্বিতীয় ধাপে সতর্কতায় মাইকিং করা হয়েছে। সোমবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা নিজেই বাঘা বাজার এলাকায় মাইকিং করেন। এদিকে দুই ব্যবসায়ী মাস্ক ব্যবহার না করে দোকানদারী করার অপরাধে জরিমানা করা হয়েছে।
করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলার সকলকে মাস্ক পরে ব্যবসা ও চলাচল করার পাশাপাশি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে এলাকায় মাইকিং করা হচ্ছে। এ নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা জানান, করোনা ভাইরাসরে কারণে গণজমায়েত এড়াতে এক সপ্তাহের বন্ধ থাকবে। সতর্কতার সাথে খাবার হোটেল, শপিংমল মুদি দোকান, কাঁচা বাজার এবং ওষুধের দোকানের ব্যবসা করতে বলা হয়েছে। তবে সীমিত সময়ের জন্য ব্যাংক খোলা থাকবে।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করার পর থেকে এলাকার বাজারগুলো কিছুটা জনশুন্য হয়ে গেছে। তবে এরমধ্যে কেউ কেউ বিশেষ কাজে বাজারে দেখা যাচ্ছে।
এদিকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাঘা বাজারে সাজদার রহমানের সবজি ও আরিফুল ইসলামের ফলের দোকানে মাস্ক না পরে দোকানদারী করার অপরাধে দুই জনের ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে