রাজশাহী বিভাগে টিকা গ্রহীতার সংখ্যা দুই লাখ ছাড়ালো

0
21

পান্না, রাজশাহী ব্যুরো :
রাজশাহী বিভাগের আট জেলায় ২ লাখ ১৩ হাজার ১১৩ জনকে করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে। এরমধ্যে ১১তম দিনে রাজশাহীতে টিকা নিয়েছেন ৭ হাজার ৬৩৩ জন।
বৃহস্পতিবার (১৮ ফেব্রæয়ারি) সন্ধ্যায় রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক হাবিবুল আহসান তালুকদার এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এদিন রাজশাহী বিভাগে ৩২ হাজার ২২৪ জন টিকা গ্রহণ করেছে। এরমধ্যে পুরুষ ২০ হাজার ১২৮ ও নারী ১২ হাজার ৯৬। রাজশাহী জেলায় ৪ হাজার ৮১৩ জন। এরমধ্যে পুরুষ ২ হাজার ৯৮৫ ও নারী ১ হাজার ৮২৮ জন। রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ২ হাজার ৮২০ জন। এরমধ্যে পুরুষ ১ হাজার ৭৬০ ও নারী ১ হাজার ৬০। চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২ হাজার ৩৪৭ জন। এরমধ্যে পুরুষ ১ হাজার ৫৯৪ ও নারী ৭৫৩ জন। নাটোর জেলায় ২ হাজার ৬৯৮। এরমধ্যে পুরুষ ১ হাজার ৬১৬ ও নারী ১ হাজার ৮২ জন। নওগাঁ জেলায় ৫ হাজার ৮৩৮। এরমধ্যে পুরুষ ৩ হাজার ৭২০ ও নারী ২ হাজার ১১৮ জন। পাবনা জেলায় ৩ হাজার ৭৩। এরমধ্যে পুরুষ ১ হাজার ৮৯৭ ও নারী ১ হাজার ১৭৬ জন। সিরাজগঞ্জ জেলায় ৪ হাজার ১৪৭। এরমধ্যে পুরুষ ২ হাজার ৫৪৬ ও নারী ১ হাজার ৬০১ জন। বগুড়া জেলায় ৫ হাজার ১১৮। এরমধ্যে পুরুষ ৩ হাজার ১৮৬ ও ১ নারী ৯৩২ জন। জয়পুরহাট জেলায় ১ হাজার ৩৭০ জন। এরমধ্যে পুরুষ ৮২৪ ও নারী ৫৪৬ জন।

এর আগে রাজশাহী বিভাগে প্রথম দিনে (রোববার, ৭ ফেব্রæয়ারি) ৩ হাজার ৭৫৭ জনকে ও দ্বিতীয় দিনে (সোমবার, ৮ ফেব্রæয়ারি) ৫ হাজার ৬৪২ জনকে, তৃতীয় দিনে (মঙ্গলবার, ৯ ফেব্রæয়ারি) ১৩ হাজার ১১৪ জনকে ও চতুর্থ দিনে ( বুধবার, ১০ ফেব্রæয়ারি) ১৭ হাজার ৯৭১ জনকে, পঞ্চম দিনে (বৃহস্পতিবার, ১১ ফেব্রæয়ারি) ২৩ হাজার ১৮০ জনকে, ষষ্ঠ দিনে ( শনিবার, ১৩ ফেব্রæয়ারি) ২২ হাজার ৭৪ জনকে, ৭ম দিনে (রোববার, ১৪ ফেব্রæয়ারি) ১৮ হাজার ৯৯৫ জনকে, ৮ম দিনে (সোমবার, ১৫ ফেব্রæয়ারি) ২৪ হাজার ৬০ জনকে, ৯ম দিনে (মঙ্গলবার, ১৬ ফেব্রæয়ারি) ২৪ হাজার ৯২০ জনকে, ১০ম দিনে (বুধবার, ১৭ ফেব্রæয়ারি) ২৭ হাজার ১০৮ জনকে টিকা গ্রহণ ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে