বাঘায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

0
30

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানালেন নব নির্বাচিত মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সহ নেতৃবৃন্দ।
মঙ্গলবার বিকাল ৩টায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সহ-সম্পাদক আশিক জাভেদর নেতৃত্বে ছাত্রলীগ কর্মীদের সহযোগে শাহদৌলা সরকারি ডিগ্রী কলেজে প্রাঙ্গনে উপস্থিত হয়ে শ্রদ্ধা নিবেদন করে।এসময় আরো উপস্থিত ছিলেন,বাঘা পৌর যুবলীগের সম্মানিত সিনিয়র সদস্য মোহাম্মদ মুসাব্বির পারভেজ ,রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা মঞ্চ এর সাংগঠনিক সম্পাদক বিশাল.সাবেক ছাত্রনেতা ডাক্তার মেয়র, শাহদৌলা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা এলিট সরকার, সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী বিন্দু।


পুষ্পস্তবক অর্পনের পর সংক্ষিপ্ত সভায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সহ-সম্পাদক আশিক জাভেদ বলেন, এ দেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের। তার স্বপ্নকে সত্যি করতে মৃত্যুর পরোনা না করে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। আমরা ছাত্রলীগ কর্মীরাও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজপথে থেকে দলের জন্য কাজ করার অঙ্গীকার করেন তারা।উল্লেখ্য,বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত করা হয়েছে আশিক জাভেদকে। গত রবিবার (14 ফেব্রুয়ারি) বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মো. আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আশিক জাভেদকে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত’র বিষয়টি নিশ্চিত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে