বাঘায় শীতার্তদের কম্বল দিলেন নায়িকা বিদ্যা সিনহা মিম

0
112

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় শীতার্তদের পাশে এসে দাড়িয়েছেন বাঘার কৃতি সন্তান ও লাক্স-চ্যানেল আই সুপার স্টার এবং বর্তমান সিনেমা জগতের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম।

আজ মঙ্গলবার (৬ জানুয়ারি) সকালে নিজ গ্রাম উপজেলার নারায়নপুর পূজা মন্ডপে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তার মামা-চাচাদের মাধ্যমে তিনি এ কম্বল বিতরণ করেন।

সকাল ১১ টায় উপজেলার নারায়নপুর কেন্দ্রীয় পূজা মন্ডপে সাবেক বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী ধীরেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে আনুষ্ঠানিক ভাবে এ কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। এই কম্বল পান সকল ধর্মের অনুসারী অসহায় দুস্থরা। তারা কম্বল নিয়ে ফেরার সময় এলাকার কৃতি সন্তান নায়িকা বিদ্যা সিনহা মিম ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, কামাল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিশু কম্পানী, সাবেক হিন্দু সম্প্রদায়ের নেতা শান্তিরঞ্জন সরকার, মীমের মামা শিক্ষক স্বপন ও বিশ্বজিত সাহা, প্রশান্ত সাহা প্রমূখ।

স্থানীয় লোকজন জানান, লাক্স-চ্যানেল আই সুপারস্টার এবং বর্তমান সিনেমা জগতের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম গত শীত মৌসুমেও গরিব-দুঃখিদের শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছিল। তার এই সহানুভূতি দেখে এলাকাবাসীরা তাকে অভিনন্দন জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে