বাঘায় জাতীয় যুব দিবস উদযাপন

0
17

প্রিন্স (বিশেষ প্রতিনিধি):    
“মুজিব বর্ষের আহবান-যুব কর্মসংস্থান’’ প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজশাহীর বাঘায় আলোচনা সভা ও ঋণ বিতারণের মধ্য দিয়ে জাতীয় যুব দিবস উদযান করা হয়েছে। রবিবার (০১-১১-২০২০) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে এ দিবসটি পালন করা হয়।
বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস আলী, যুব উন্নয়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেন ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।
সভায় বক্তারা বলেন, যে কোন দেশের আর্থ সামাজিক উন্নয়নের মুল চালিকা শক্তি সে দেশের কর্মময় জনশক্তি । আর এ জনশক্তির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে সে দেশের যুব সমাজ। জাতীয় উন্নয়ন ও অগ্রগতি যুব সমাজের সঠিক ব্যবহারের উপর নির্ভরশীল। কারণ যুব সমাজের মেধা, সৃজন শীলতা, সাহস ও প্রতিভাকে কেন্দ্র করেই গড়ে উঠে জাতীয় অর্থনৈতিক- সামাজিক ও সাংস্কৃতিক পরিমন্ডল।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা এবং যুব উপকার ভোগী প্রায় দেড় শতাধিক সদস্য বৃন্দ। আলোচনা শেষে ২১ জনের মধ্যে ১০ লক্ষ ৭০ হাজার টাকা যুব ঋণ এবং ৬ জন আতœকর্মীর মাঝে সম্মাননা পুরুস্কার তুলে দেন অতিথি বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে