রাজশাহীতে নানা কর্মসূচিতে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

0
4

পান্না, রাজশাহী ব্যুরো :
উৎসব মুখর পরিবেশে নানা কর্মসূচিতে রাজশাহীতে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। সোমবার বিকেলে জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগর আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর বেলুন ও ফেস্টুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে মহানগরীর বিভিন্ন এলাকা ঘুরে কাদিরগঞ্জে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের পুষ্পস্তবক অর্পণ ও দোয়া শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির সমাপ্ত ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নূর কুতুব আলম মান্নান। সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বদরুজ্জামান খায়ের ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুস সোহেল।
কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন, জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি ওয়ালি খান, মোতাহার হোসেন, আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ আলী মুনমুন, আয়নুল হক, মোজাহার হোসেন, রফিকুল ইসলাম জুয়েল, মেহেদী হাসান, সাংগঠিনক সম্পাদক সাইদুল ইসলাম রাজু, মো. কাবাতুল্লাহ, মনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সেলিম রেজা, হুমায়ুন কবির, অর্থ সম্পাদক আফজাল হোসেন, সহ-অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, আইন সম্পাদক আবু নাঈম ফজলে রাব্বী, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক শাহেনশাহ আলী, সহ-প্রচার সম্পাদক আকতার হোসেন, সহ-দপ্তর সম্পাদক দেবব্রত সিনহা, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মেজবাউল হক, কার্যকরী সদস্য শরিফুল ইসলাম সাগর ও মো.সঞ্জু, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী এমপ্লয়িজ লীগের সভাপতি আবু সেলিম, রেলওয়ে শ্রমিক লীগ ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল হক, বরেন্দ্র কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মো. জীবন, ওয়াসা শ্রমিক লীগের সভাপতি আশরাফ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. লালা, আরডিএ শ্রমিক লীগের সভাপতি মিলন ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, মহানগর হোটেল ও কর্মচারী শ্রমিক লীগের সভাপতি আমিন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, দর্জি শ্রমিক লীগের সভাপতি মো. ভোলা, সাধারণ সম্পাদক গোলাম রসুল, হরিজন পল্লী পরিচ্ছন্ন কর্মচারী লীগের সভাপতি শ্রী চন্দন, সাধারণ সম্পাদক শ্রী সুজন, ওয়েল্ডিং কর্মচারী লীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মিলন, বিআরডিবি কর্মচারী শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাফিজসহ ৩২টি ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে