আপনার একটু সাহায্য বাঁচিয়ে দিতে পারে একটি জীবন,বাঁচতে চাই রাজিব

0
44

প্রিন্স (বিশেষ প্রতিনিধি):একজন মুমূর্ষু ব্লাড ক্যন্সারের রুগির চিকিৎসা চালু রাখার জন্য আর্থিক সাহায্য প্রয়োজন। তিনি এখন খরচের অভাবে সামান্য চিকিৎসায় বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে|

নাম: রাজিব হোসেন (২২) পিতার নাম: আহসান আলী গ্রাম: হাবাসপুর পোষ্ট: মনিগ্রাম থানা:বাঘা জেলা: রাজশাহী। কয়েক মাস আগে তার শরীরে দূ্রারোগ্য ব্লাড ক্যান্সার ধরা পড়ে। তার পিতা একজন নিম্ন আয়ের মানুষ। কোন রকমে সংসার চলে।

তাদের বাড়ির জমি ছাড়া আর কিছু নাই।নিজের যা ছিল তা বিক্রয় করে ও এলাকাবাসীদের থেকে তুলে চিকিৎসা করতে শুরু করেছিল।টাকার অভাবে কোমোথেরাপি না দেওয়ায় ও ওষুধ সেবন না করায় তার রোগটি আবার বেড়ে যায়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করলে তারা জানান আমাদের এখানে আর চিকিৎসা নাই বলে নিজ বাড়িতে অবস্থান করতে বলে।তারা বলেন দেশের বাইরের ডাক্তার দেখালে হয়তো সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে ।

এখন ডাক্তার বলেছে এই মাসে ২ লক্ষ টাকার ব্যবস্থা করলে চিকিৎসা চালিয়ে যেতে পারবে এবং সুস্থ হয়ে উঠতে ৬ লক্ষ টাকা খরচ হবে বলে জানান। কিন্তু এত বিশাল ব্যয় বহন করা রাজিবের পরিবারের পক্ষে সম্ভব না, টাকার অভাবে তারা চিকিৎসা চালাতে পারছে না। সঠিক চিকিৎসা দিতে পারলে সে আবার আমাদের মাঝে ফিরে আসতে পারে,ফিরে পেতে পারে একটি নতুন জীবন।

তাই তার পরিবার সমাজের বিওশালী হৃদয়বান ব্যক্তি এবং সরকারের কাছে সাহায্যর আবেদন করেছে | সমাজের বিওশালী হৃদয়বান ব্যক্তিদের কাছে আমার আকুল আবেদন আপনাদের কিছু টাকার সাহায্য অল্প বয়সের ছেলেটা আবার ফিরে পেতে পারে তার নতুন জীবন।

আমরা অনেকেই হয়তবা বিরাট ধনী নই, তবে সামান্য চেষ্টা করলেই একটি অমূল্য মানব জীবন বাঁচাতে কিছুটা হলেও অবদান রাখতে পারি।
০১৭৬৮-৯৫৭২১৯ (বিকাশ)
রাজিবের ব্যাংক একাউন্টঃ
মা – মোসাঃ মর্জিনা খাতুন
একাউন্টঃ- ০০২০৮৬৭৯৭৪
সোনালি ব্যাংক,মনিগ্রাম শাখা,বাঘা,রাজশাহী ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে