রাজশাহী নগরীতে হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
18

পান্না, রাজশাহী ব্যুরো :

রাজশাহী নগরীতে আরএমপি গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে মো: সাহাবুদ্দিন (৫০) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
বুধবার বিকেল ৫ টার দিকে মহানগরীর রাজপাড়া ভেড়িপাড়া মোড় থেকে হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান আরএমপির উপ পুলিশ কমিশনার ও আরএমপির মিডিয়া মুখপাত্র রুহুল কুদ্দুস।

আটককৃত শীর্ষ এ মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন রাজপাড়া থানার ভাটাপাড়া এলাকার মো: কাজিম উদ্দিনের ছেলে।

তিনি আরো জানান, রাজশাহী মহানগরীর ভাটাপাড়া এলাকার কাজিম উদ্দিনের ছেলে সাহাবুদ্দিন (৫০) দীর্ঘদিন যাবত হেরোইন ব্যবসার সাথে জড়িতো। বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আরএমপি গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি টিম ভেড়িপাড়া মোড় এলাকায় মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন (৫০) ৫ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে আরএমপি ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িতো বলে পুলিশের কাছে স্বীকারুক্তি মুলক জবানবন্দি দিয়েছে। মাদক ব্যবসায়ীর দেয়া তথ্য মতে তার ভাটাপাড়া বাড়িতে বুধবার রাত সাড়ে ৯ টার দিকে তাকে নিয়ে ২য় বারের মতো আরএমপি গোয়েন্দা শাখা ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত শীর্ষ এ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজপাড়া থানায় একটি মাদক মামলা দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান আরএমপির উপ পুলিশ কমিশনার ও আরএমপির মিডিয়া মুখপাত্র রুহুল কুদ্দুস।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে