জেলা প্রশাসক আব্দুল জলিল চারঘাট উপজেলার কর্মকর্তা,বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়

0
39

চারঘাট প্রতিনিধি: রাজশাহী জেলার নবাগত জেলা প্রশাসক আব্দুল জলিল চারঘাট উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরী, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন নাহার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ(সনি)সহ উপজেলার ৬টি ইউপি চেয়ারম্যান এবং বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন স্তরের শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, দেশের উন্নয়নে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় এখন দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে একটি সুখী-সমৃদ্ধ সোনার দেশ গড়তে চাই। এজন্য প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে সফল এবং সার্থক করতে হবে। আর প্রতিটি কাজে চিন্তা চেতনায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শকে ধারন করতে হবে

।তিনি বলেন, বতর্মান সরকার উন্নয়নের সরকার। সরকারের যে উন্নয়নের পরিকল্পনা রয়েছে তা বাস্তবায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানান। কৃষি ও শিক্ষা খাতকে গুরুত্ব দিয়ে বর্তমান সরকারের নেয়া সকল পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা জানান। এছাড়া মাদক নির্মূলে স্থানীয় প্রশাসনকে আরো কঠোর হতে বলেন তিনি।

সবশেষে উপজেলা চত্বরে নির্মাণাধীন ০৩ তলা মডেল মসজিদ ভবন ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন নবাগত জেলা প্রশাসক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে