বাঘায় অজ্ঞাত বৃদ্ধের পরিচয় উদ্ধারে থানায় থানায় পুলিশের ম্যাসেজ

0
116

প্রিন্স (বিশেষ প্রতিনিধি):                                                                                              রাজশাহীর বাঘায় সংজ্ঞাহীন অবস্থায় অজ্ঞাত ৬০ বছরের এক বৃদ্ধকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে ভর্তি করেন। বৃদ্ধের পরিচয় উদ্ধারের জন্য থানায় থানায় পুলিশ ম্যাসেজ দিয়েছেন। তারপরও বিকেল ৫টা পর্যন্ত ৬ ঘন্টায় তার পরিচয়ের সন্ধান পাওয়া যায়নি। জানা যায়, উপজেলার তুলশিপুর গ্রামের মসজিদে অবস্থানরত তাবলীগ জামায়াতের লোকের জিম্মায় রেখে এক ভ্যান চালক চলে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্রের পুরুষ ওয়ার্ডে গিয়ে ওই বৃদ্ধকে সংজ্ঞাহীন অবস্থায় বেডে চিকিৎসাধীন অবস্থায় শুয়ে থাকতে দেখা গেছে। চেষ্টা করেও তার নাম ঠিকানা ও পরিচয় জানা যায়নি।


বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিরাজুম মুনিরা জানান, শনিবার বেলা ১১টায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার কোন অভিভাবক নেই। এমনকি নাম পরিচয়ও জানা যায়নি।
উপজেলার তুলসীপুর গ্রামের মজিবর রহমান জানান, জৈনক এক ভ্যান চালক ঔষধ নিয়ে আসার কথা বলে সংজ্ঞাহীন অবস্থায় তুলশিপুর গ্রামের মসজিদে অবস্থানরত তাবলীগ জামাতের লোকের জিম্মায় ৬০ বছরের এক বৃদ্ধকে রেখে চলে যায়। পরে সে না আসায় তাকে স্থানীয়রা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্রের ভর্তি করেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে স্বাস্থ্যকমপ্লেকে পুলিশকে পাঠানো হয়েছিল। তার পরিচয় উদ্ধারের জন্য বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়েছে।