পাবনা ঈশ্বরদীর কন্যা সুমাইয়া সুলতানা হ্যাপি জাপার কেন্দ্রীয় কমিটিতে “কেন্দ্রীয় সদস্য” নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন।

0
178

বিশেষ প্রতিনিধি:                                                                                                            জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায়, জাতীয় মহিলা পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও পাবনা জেলা জাতীয় পার্টি যুগ্ন মহিলা সম্পাদিকা সুমাইয়া সুলতানা হ্যাপি’কে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং সুশীল সমাজের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেত্রীবৃন্দ ও তার জন্মভূমি পাবনার একাধিক সিনিয়র ব্যাক্তির কাছে থেকে জানা যায়, সুমাইয়া সুলতানা হ্যাপি পল্লী বন্ধু এরশাদের প্রতি আকৃষ্ট হন এবং তার লাঙ্গল প্রতীকের উপর আস্থা ও বিশ্বাস রেখে সক্রিয় ভাবে রাজনীতিতে অংশগ্রহণ করেন। তার পর থেকেই তিনি দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

এ বিষয়ে সদ্য নির্বাচিত জাপার কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় সদস্য সুমাইয়া সুলতানা হ্যাপির সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি সর্বপ্রথম আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শোকরিয়া আদায় করি এবং প্রয়াত রাষ্ট্র নায়ক হোসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করছি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মহোদয়সহ দলের সিনিয়র নেত্রীবৃন্দের উপর। কারন তারা আমার বিগত দিনে দলের প্রতি ত্যাগ ও ভালবাসার কথাটিকে মনে রেখেছেন, তার প্রেক্ষিতেই আজ আমাকে এই পদমর্যাদা দিয়ে সম্মানিত করেছেন। আমি ইতিপূর্বেও জাতীয় পার্টির পাবনা জেলা শাখা যুগ্ন মহিলা সম্পাদিকা এবং জাতীয় মহিলা পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হিসেবে সততার সহিত রাজনৈতিক কর্মদক্ষতার প্রমান দিয়েছি। সেটা দলের জন্য আমৃত্যু দিয়ে যাব ইনশাআল্লাহ্। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে আমার উপরে দলের অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যাব, আপনারা সবাই আমার জন্য নেক দোয়া ও শুভ কামনা রাখবেন।

উল্লেখ্য, জাতীয় পাটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটিতে আরো ২ জন উপদেষ্টা, ১ জন ভাইস চেয়ারম্যান, ১ জন যুগ্ম মহাসচিব, ৩১জন সাংগঠনিক সম্পাদক, ২৩ জন বিভাগীয় সম্পাদক, ৩১ জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ২২ জন বিভাগীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ৯০ জন নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্যের নাম ঘোষণা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে