পাবনা’য় মুজিববর্ষে টেকনিক্যাল স্কুল ও কলেজের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0
41

শফিক আল কামাল (পাবনা) ॥                                                                                        বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উপলক্ষে টেকনিক্যাল স্কুল ও কলেজ পাবনা’র বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা’২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। শুভেচ্ছা বক্তব্য দেন টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের বাংলার ইন্সট্রাক্টর ও অনুষ্ঠান উদযাপনের আহবায়ক আলী আকবর মিয়া রাজু।

বুধবার ২৯’জানুয়ারি দুপুর ১২টায় টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ ইঞ্জি. জমিদার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা’র জেলা প্রশাসক কবীর মাহমুদ। তিনি বলেন ভাল করে কাজ শিখলে, নিজেকে যোগ্য করে গড়ে তুলতে পারলে দেশের বাইরে যাওয়ার দরকার হয় না। দেশের অভ্যন্তরে ঘরে বসেই উপযুক্ত পারিশ্রমিক আয় করা সম্ভব।

টেকনিক্যাল স্কুল ও কলেজের ইংরেজী শিক্ষক ফারহানা খালেদ’র সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য দেন পাবনা’র অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার মিলি, পাবনা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন পাবনা সিটি কলেজের সহকারি অধ্যাপক শামছুন্নাহার বর্ণা, সদর উপজেলা আওয়ামীলীগরে সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ রাজনৈতিক নেতৃবৃন্দ, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল, টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক শিক্ষার্থী প্রমুখ। শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আগত অতিথিবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে