পবিত্র ঈদ-উল-আযহা ঊপলক্ষে বাঘা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে মুছাব্বির পারভেজ

0
114

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাঘা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সম্মানিত সদস্য বাঘা পৌরসভা যুবলীগ ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন বাঘা উপজেলা শাখার সভাপতি,মোঃ মুছাব্বির পারভেজ। পবিত্র ঈদ-উল-আযহা ত্যাগ ও আনন্দের মহিমায় মহিমান্বিত। মানুষে মানুষে প্রতি’র বন্ধনে দুর হোক সকল দূর হোক সকল অনৈক্য ও বিভেদ। পবিত্র দিনে আমরা কোরবানীর মাধ্যমে ধর্মনিষ্ঠার বহিঃপ্রকাশ ঘটিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সকলের মধ্যে আনন্দ ভাগাভাগি করে থাকি।
পবিত্র ঈদ-উল-আযহার এই আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক বাঘা উপজেলাবাসী তথা এ দেশের সকল নাগরিকের জীবন। পবিত্র এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরো সুদৃঢ় হোক। মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন আমরা নেই দৃঢ শপথ।

তিনি আরো ,বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। প্রত্যাশায় ম্মানিত সদস্য বাঘা পৌরসভা যুবলীগ ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন বাঘা উপজেলা শাখার সভাপতি,মোঃ মুছাব্বির পারভেজের পক্ষ থেকে বাঘা উপজেলাবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে