রাজশাহী নগরীতে বিআরটিসি বাসের ধাক্কায় নিহত এক, আহত ২

0
24

পান্না, রাজশাহী ব্যুরো :
রাজশাহী নগরীর রেশম ভবনের সামনে একটি ব্যপরোয়া বিআরটিসি বাসের ধাক্কায় মটোরসাইকেল আরোহী মোছা: সুভেচ্ছা বেগম (২৭) নামের গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় নিহত গৃহবধূর স্বামী মো: সবুজ হোসেন (৩০) ও তাদের এক মাত্র শিশু কন্যা অহত হন। বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে নগরীর ভদ্রার মোড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন।
তিনি জানান, নিহত গৃৃহবধূ সুভেচ্ছা স্ব-পরিবারে রাজশাহী নগরীর তেরখাদিয়া পশ্চিম পাড়া এলাকায় বসবাস করতেন। সুভেচ্ছার স্বামী সবুজ হোসেন নগরীর লক্ষীপুর জমজম ইসলামী হাসপাতালে সহকারী এক্স-রে হিসেবে চাকুরী করেন।


বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, বিকাল সাড়ে ৫ টার দিকে বাইকে করে ভদ্রা হয়ে স্ব-পরিবারে নিহত গৃহবধুর বাবার বাড়ি চারঘাট উপজেলার ইউসুফপুরে যাচ্ছিলেন। এ সময় বিআরটিসির একটি যাত্রী বাহী বাস তাদের বাইকের পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রæত বাসটি পালিয়ে যায়। এ সময় বাইকের পেছনে থাকা মোছা: সুভেচ্ছা বেগম (২৭) গৃহবধূ ঘটনাস্থলেই মারা যায়। এসময় নিহত ওই নারীর স্বামী মো: সবুজ হোসেন ও তাদের একমাত্র শিশু সন্তানকে অহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আহত ভর্তি করা হয়েছে।
ওসি আরো বলেন, ঘটনার পরেই পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত ওই নারীর লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ওই বাসটি কে আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে