বাঘা উপজেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি অনুমোদন

0
120

প্রিন্স (বিশেষ প্রতিনিধি): রাজশাহীর বাঘা উপজেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। রাজশাহী জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ বাঘা উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন নাহিদ হাসান টনি।

মুক্তিযুদ্ধ মঞ্চ রাজশাহী জেলা শাখা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষা সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

বাঘা উপজেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের নবনির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরো হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

নবনির্বাচিত সাধারন সম্পাদক নাহিদ হাসান টনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাবো।

এদিকে, বাঘা উপজেলা শাখার নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ.সভাপতি রাসেল আহমেদ , যুগ্ন সাধারণ সম্পাদক তাজমির আহমেদ পিয়াস, সাংগঠনিক সম্পাদক শান্ত বিশ্বাস , দপ্তর সম্পাদক আশিক মাহমুদ , প্রচার সম্পাদক হাসান আলী , উপ প্রচার সম্পাদক শামীম রেজা সবুজ , সদস্য সাজিদুল ইসলাম, সদস্য মৃদুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে