রাজশাহীর ৭ কর্মকর্তা-কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

0
111

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর ৭ জন সরকারী কর্মকর্তা-কর্মচারী জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। রোববার (২৮ জুন) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাদের পুরস্কার প্রদান করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক হামিদুল হক।

পুরস্কারপ্রাপ্ত ৭ জন কর্মকর্তা হলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার অভিজিত সরকার, পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওলিউজ্জামান, বাঘা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলপনা ইয়াসমিন, নগরীর বোয়ালিয়া ভূমি অফিসের সহকারী কর্মকর্তা ইকবাল হোসেন, মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়ন পরিষদের সচিব রাশেদুল ইসলাম, জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আব্দুল করিম এবং গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আব্দুল হালিম।

২০১৯-২০ অর্থবছরে নিজ নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে গুরুত্বপুর্ণ অবদান রাখার জন্য তাদের এই পুরস্কার দেয়া হয়। জেলা প্রশাসক হামিদুল হক এই ৭ কর্মকর্তা-কর্মচারীকে পুরস্কার ও সনদ তুলে দেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে