ঈদুল ফিতর উপলক্ষে বাঘা পৌরসভা‌ মেয়র এর ঈদ শুভেচ্ছা বার্তা

0
78

বিশেষ প্রতিনিধিঃ ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাঘা পৌরসভা‘র মেয়র মোঃ আব্দুর রাজ্জাক। ২৪ মে রবিবার তিনি বাঘা পৌরবাসীর উদ্দেশ্যে এক বিবৃতিতে বলেন, বাঘা পৌরসভার পক্ষ থেকে পৌরসভার সকল স্তরের জনগনের রোগ নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
বাঘা পৌর মেয়র আরো বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে এসেছে, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, পরিচিতজন অনেকেই আক্রান্ত। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদুল ফিতরের ঈদ নিয়ে এসেছে আনন্দের বার্তা । তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে তুলুক সকল বৈশ্বিক মহামারি করোনাভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

বাঘা পৌর মেয়র মোঃ আব্দুর রাজ্জাক পৌরবাসীকে চলমান করোনা সংকটের কারণে নিজ নিজ এলাকার মসজিদে অনুষ্ঠিত ঈদুল ফিতরের ঈদের জামাত সামাজিক দূরত্ব বজায় রেখে অংশগ্রহণের অনুরোধ জানিয়ে বলেন, মসজিদে ঈদের নামাজ আদায়ে জামাতে অংশ নেওয়ার আগে নিজেদের বাসা-বাড়ি থেকে ওজু করে নিজ নিজ জায়নামাজ নিয়ে মসজিদে যাবেন। ঈদ উপলক্ষে ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জসহ করোনা আক্রান্ত এলাকা থেকে কেউ এলাকায় এসে থাকলে, পরিবার পরিজনসহ এলাকাবাসীর নিরাপদ স্বাস্থ্যের কথা বিবেচনা করে তাদের মসজিদে ঈদ জামাতে অংশ নেওয়া থেকে বিরত থাকার অনুরোধ জানান বাঘা পৌরসভার মেয়র। তিনি আশা করেন, খুব দ্রুত চলমান মহামারী কেটে গিয়ে আবারো আগের মতো স্বাভাবিক হয়ে উঠবে রাজশাহী জেলাসহ সারাদেশ তথা সারা বিশ্ব। পরিশেষে আবারো বাঘা পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সেইসঙ্গে তিনি কামনা করেন, বাঘা পৌরসভার সকল জনমনে, সবার জীবনে মঙ্গল নেমে আসুক, দুর হোক ভয়াবহ ক্রান্তিকাল। মেয়র আব্দুর রাজ্জাক, বাঘা পৌরসভা, বাঘা, রাজশাহী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে