পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) শূন্য আসনে আওয়ামী লীগের টিকিট পেতে মাঠে কাজ করছেন প্রায় এক ডজন নেতা।

0
59

 

নিজস্ব প্রতিবেদক: পাবনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরিফ ডিলু এমপি‘র মৃত্যু জনিত কারণে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনটিকে শূন্য ঘোষণা করা হয়েছে। সোমবার (১৩ এপ্রিল) দুপুর ১২ টায় জাতীয় সংসদের জৈষ্ঠ সচিব ড. জাফর আহমেদ খান স্বাক্ষরিক এক প্রজ্ঞাপনের মাধ্যমে আসনটি শূন্য ঘোষণা করা হয়।
এদিকে ডিলু এমপির মৃত্যুর পর শূন্য আসনটিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে কাজ শুরু করেছেন প্রায় এক ডজন আওয়ামীলীগ নেতা।
এর মধ্যে রয়েছেন প্রয়াত এমপি ডিলু পরিবারের সদস্য ও তার সহধর্মিনী কামরুন্নাহার শরিফ তার দুই ছেলে কনক শরিফ এবং গালিবুর শরিফ, মেয়ে পিয়া শরিফ। তাছাড়াও ডিজিএফআইয়ের সাবেক প্রধান মেজর জেনারেল (অব.) মো. নজরুল ইসলাম, সুপ্রিম কোর্টের আইনজীবী রবিউল আলম বুদু সরদার, আইনজীবী সৈয়দ আলী জিরু, সাবেক এমপি পাঞ্জাব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, রফিকুল ইসলাম লিটন, তরুণ আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান স্বপন প্রমুখসহ ডজন খানেক নেতা মাঠে কাজ করছেন বলে শোনা যাচ্ছে। এছাড়া সদ্য আওয়ামীলীগে ফেরা পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টুর নামও উঠে এসেছে।
তবে প্রয়াত ডিলু এমপির পরিবারের পক্ষ থেকে তাঁর ছেলে আওয়ামীলীগ নেতা গালিবুর রহমান শরিফকে আওয়ামীলীগ এর মনোনয়ন দেওয়ার জন্য দলের কেন্দ্রে অনুরোধ করা হবে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে