কেশরহাট পৌর এলাকায় ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ

0
4

মোহনপুর প্রতিনিধি
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার করোনা ভাইরাস নিয়ে মহাসংকটে থাকা কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
রবিবার দুপুরে কাউকে না জানিয়ে পৌর এলাকার অসহায় দরিদ্র পরিবারের কাছে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, পেয়াজসহ অন্যান্য খাদ্য সামগ্রী পৌঁছে দেন তারা।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনুর ইসলাম সজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক আপেল মাহমুদ, জেলা ছাত্রলীগের সদস্য আকতারুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম জিবন, সাধারণ সম্পাদক সাহিন আলম, সহ-সভাপতি রায়হান ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।
অনুদান বিতরণ শেষে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসিনুর ইসলাম সজল বলেন, দেশের যে কোন সংকটাপন্ন পরিস্থিতিতে ছাত্রলীগ ইতিপূর্বেও এগিয়ে এসেছে আর বর্তমানেরও গরীব ও অসহায় মানুষের পাশে থাকছে। তবে এসময় ছাত্রলীগের পাশাপাশি সকল দলের নেতাকর্মীদের এগিয়ে আসা জুরুরি। সেই সাথে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন জেলা ছাত্রলীগের এই নেতা।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে অসহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছে ছাত্রলীগ। আগামিতে যতদিন এই পরিস্থিতি থাকবে ততদিন ছাত্রলীগ অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে