শ্রদ্ধায় আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ করলো চারঘাটবাসী

0
32

চারঘাট প্রতিনিধি:
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও প্রভাতফেরীর মধ্য দিয়ে ভাষা শহীদদের স্মরণ করেছে রাজশাহীর চারঘাট উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ।

গতকাল শুক্রবার দিবসটি উদযাপন উপলক্ষে একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা।

এসময় আরো পুষ্পস্তবক অর্পন করেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হক রানা, চারঘাট রিপোর্টার্স ক্লাবসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এরপর, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সকাল ৮টায় প্রভাতফেরি শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে নামে হাজারো মানুষের ঢল। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উপজেলার প্রধান সড়কে প্রভাতফেরি শেষে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে
আলোচনা সভায় মিলিত হয়। এসময়, শিশু কিশোরদের সুন্দর হাতের লেখা, চিত্রাঙ্কন, রচনা ও দেশাত্ববোধক গানের প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে