বৈদেশিক কর্মসংস্থানের লক্ষে, বাঘায় প্রেসব্রিফিং অনুষ্ঠিত

0
66

নিজস্ব প্রতিবেদক:                                                                                                       বৈদেশিক কর্মসংস্থানের লক্ষ্যে রাজশাহীর বাঘায় দক্ষ কর্মী বিদেশে প্রেরণ শীর্ষক এক প্র্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মাননীয় প্রধান মন্ত্রীর নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রতি বছর দেশের সকল উপজেলা থেকে গড়ে ১ হাজার জনদক্ষ কর্মী বিদেশে প্রেরণ উপলক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসার তাঁর কার্যালয়ে এই প্র্রেস ব্রিফিং করেন।
বিকেল ৩ টায় নির্বাহী অফিসার শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত সভায় তিনি বলেন, দেশের আর্থ সামাজিক উন্নয়নে মানুষ যাতে বৈধ পথে বিদেশ গিয়ে অর্থ উপার্জন করতে পারে সে লক্ষ্যে নির্বাচনী ইশতেহারে অভিমত প্রকাশ করে ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সে লক্ষ্যে প্রতিটি জেলা কর্মসংস্থান অধিদপ্তর দক্ষ কর্মী বিদেশে প্রেরণের জন্য যথাযথ ট্রেনিং দেয়ার কাজ করে যাচ্ছেন।
উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা বলেন,আমরা ইতোমধ্যে জানতে পেরেছি রাজশাহী অঞ্চল থেকে ৮ হাজার ৭৭৮ জন কর্মীকে উন্নত দেশ সমুহে প্রেরণ করা হয়েছে। সে লক্ষে মঙ্গলবার (১৮/০২/২০২০) সকালে রাজশাহী জেলা প্রশাসক বাঘায় মতবিনিময় সভা করবেন।
আয়োজিত প্র্রেস ব্রিফিং অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘার উপজেলার চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম ও গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম রবি সহ বিভিন্ন জাতীয় এবং স্থানীয় পত্রিকার ১১ জন সাংবাদিক। #

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে