বাঘায় ইউএনও কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

0
64

নিজস্ব প্রতিবেদ,
‘মাদককে না বলি, খেলার মাঠে ফিরে আসি’ স্লোগানে এবং মুজিববর্ষকে শ্রদ্ধা জানিয়ে বাঘায় ‘ইউএনও কাপ ক্রিকেট টুর্নামেন্ট’ এর উদ্বোধন ঘোষনা করা হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) বিকালে শাহদৌল্লা সরকারি কলেজ মাঠে এ খেলার উদ্বোধন করেন টুর্ণামেন্ট কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, নিজের শরীর চর্চা ও সমাজকে সুন্দরভাবে গড়ে তুলতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি মাদকের সাথে সম্পৃক্তদের খেলার মাঠে ফিরিয়ে আনাসহ আগামি মাসে এই মাঠে ভলিবল খেলার উদ্বোধন করবেন বলে ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা থানার ওসি নজরুল ইসলাম, শাহদৌল্লা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোজাম্মেল হক, বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল ,বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান ও সাংবাদিক আমানুল হক আমান।

প্রথম দিনের খেলায় অংশ নেন বাঘা ফ্রেন্ড সার্কেল একাদশ ও পার্শ্ববর্তী লালপুর উপজেলার বিল মাড়িয়া একতা ক্লাব। মোট ১৬টি দল এ টুর্ণামেন্টে অংশ নিচ্ছে বলে জানিয়েছে আয়োজক কমিটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে