রাজশাহীর দুর্গাপুর থানার ওসি‘র কর্মকান্ডে এলাকায় জনমনে প্রশান্তি

0
61

পুলিশ জনতা হাতে হাত, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ।এই প্রতিপাদ্যকে সামনে রেখে জনগণের মাঝে পুলিশের সেবা পৌছে দিতে রাজশাহীর দুর্গাপুর থানার নবাগত অফিসার ইন চার্জ (ওসি) খুরশীদা বানু কনা অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। তিনি এ থানায় যোগদানের পর থেকেই মাদক নিয়ন্ত্রনসহ সকল প্রকার অপরাধ রোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দুর্গাপুর থানাবাসীর দীর্ঘদিনের দাবি থানাকে দালাল ও তদবিরমুক্ত করার। বর্তমানে তাঁর দায়িত্ববোধ থেকে থানাকে দালাল ও তদবিরমুক্ত করতে সক্ষম হয়েছেন বলে এলাকাবাসী মনে করছেন। এমনি অবস্থায় থানা দালাল মুক্ত ঘোষণার পর থেকেই স্থানীয় একটি মহল ওসি খুরশীদা বানু কনা‌র বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তাতে তাঁর পথ রুদ্ধ হয়নি,বরং আরো জোরালো গতিতে চলছে বলে সচেতন মহল মনে করছেন।
বর্তমান দুর্গাপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) খুরশীদা বানু কনা ২০১৯ সালের ২২ জুলাই দুর্গাপুর থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের পাশাপাশি মাদক ব্যবসায়ী গডফাদারদের আটকের জন্য সাড়াশি অভিযান পরিচালনা করেন। এদিকে দুর্গাপুর
থানার অফিসার ইন চার্জ (ওসি) খুরশীদা বানু কনা‌র সার্বিক তৎপরতায় জনমনে প্রশান্তি ফিরেছে।
সর্বোপরি টিকসই উন্নয়নের দুর্গাপুর গড়তে তিনি সাংবাদিক এবং সচেতন দুর্গাপুরবাসীর কাছে থেকে সুষ্ঠু ও সুপরিকল্পিত দিক নির্দেশনা আশা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে