পাবনা’র সাধুপাড়ায় রিনা স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন অনুষ্ঠিত

0
70

 

শফিক আল কামাল (পাবনা) ॥

পাবনা’র সাধুপাড়া ঈদগাহ মাঠে অগ্রণী শিল্প সংঘের ব্যবস্থাপনায় এবং রাসেল ট্রান্সপোর্ট এর পৃষ্টপোষকতায় রিনা স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন শুক্রবার (২৭’ ডিসেম্বর) বিকাল ০৪টায় অনুষ্ঠিত হয়েছে। ফুটবল টুর্ণামেন্ট-এ ৮০টি রাউন্ডলীগ খেলায় ২০টি টিম অংশগ্রহন করবে।

পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার, জেলা মটর মালিক গ্রুপের সভাপতি ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথির আসন অংকৃত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক মো. সাইফুল আলম স্বপন চৌধুরী। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন খেলাধুলা মানুষের শরীর সুস্থ সবল রাখতে সাহায্য করে। মানবীয় গুণাবলী সম্পন্ন হয়ে গড়ে উঠতে মনকে বিকশিত করে ।

বিশেষ অতিথির বক্তব্যে পাবনা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ড্রাট্রিজ’র সিনিয়র সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস (সনি) বলেন, বর্তমান সময়ে যুব সমাজ ফেসবুক আসক্তি ও নৈতিক অধপতনের স্বীকার হচ্ছে। যুব সমাজকে বাঁচাতে এ ধরনের ফুটবল টুর্ণামেন্ট’র আয়োজন ও চর্চার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি আয়োজকদের ধন্যবাদ জানাই এই মহতী অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য।

এ সময় উপস্থিত ছিলেন ডক্টরস্ ডায়াবেটিক সেন্টার অ্যান্ড রিচার্স পাবনার ব্যবস্থাপনা পরিচালক সভাপতি ড. মঞ্জুর এলাহী, ঢাকা’র রেডিশ ফ্যাশন বিডি’র ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম রেজা, রাসেল ট্রান্সপোর্ট’র পরিচালক আশিকুর রহমান রাসেল, কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), পাবনা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল, ওহাব, টনি, মনি, বাবলু, ঝুল, ডাগু, আলো, মিলু, মিন্টু, মিস্টার, শিপন, সাজ্জাদ প্রমুখ।

ফুটবল টুর্ণামেন্ট’র সার্বিক তত্বাবধানে ছিলেন হাবিবুর রহমান (স্বপন), পিটার জোয়ারদার, কাজী সরমাজুল হক জুয়েল, লিমন, লায়ন, নাদিম ও সাধুপাড়ার যুবসমাজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে