চারঘাটে নারীবান্ধব বাজার কমিটির সভা

0
33

 

স্টাফ রিপোর্টার, চারঘাট:

সোমবার চারঘাটে নারীবান্ধব বাজার কমিটির উদ্যোগে ত্রৈমাসিক কাজের অগ্রগতি পর্যালোচনামুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।কেয়ার বাংলাদেশ এর এসডিসি-সমষ্টি প্রকল্পের আর্থিক ও কারিগরি সহযোগিতায় উক্ত কর্মসূচি বাস্তবায়ন করছে চারঘাট বাজার ব্যবস্থাপনা কমিটি।

চারঘাট বাজারকে নারীবান্ধব বাজারে রুপান্তরিত করতে নারীদের সুযোগ সুবিধা বৃদ্ধি এবং বাজারে নারীদের অনুকুল পরিবেশ তৈরিতে চারঘাট মহিলা বিষয়ক অধিদপ্তর, পৌরসভা, উপজেলা পরিষদ,স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও অন্যান্যদের সহযোগিতায় চারঘাট বাজার কমিটি কাজ করে যাচ্ছে।

চারঘাট বাজার কমিটির সভাপতি চান মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,চারঘাট পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর খোদেজা বেগম,ব্যবসায়ী ব্যাক্তিত্ব ফারজানা ইয়াসমিন সুইটি,কেয়ার বাংলাদেশের পক্ষে কানিজা কাদির।

প্রধান অতিথি তার বক্তব্যে বাজারে নারীদের জন্য পৃথক ল্যাট্রিন ও বাথরুমের কাজ তরান্বিত করার আশ্বাস দেন।সভাপতি তার বক্তব্যে, বাজারে নারী উদ্যোক্তা বৃদ্ধিতে ব্যবসায়িক অনুকুল পরিবেশ তৈরীর আশ্বাস দেন।সভায় চারঘাট বাজারের নারী ও পুরুষ ব্যবসায়ীসহ বাজার ও পার্শ্ববর্তী এলাকার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here