আদালতে হট্টগোল করে আর গাড়ী ভেঙ্গে খালেদাকে মুক্ত করা যাবে না —জাহাঙ্গীর কবির নানক

0
49

 

হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥

ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে মুহাম্মদ সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারন সম্পাদক করে জেলা আওয়ামীলীগের সম্মেলন শেষ হয়েছে।

শুক্রবার জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হলে) আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে তাদের নাম ঘোষণা করেন।

এর আগে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বিএনপিকে উদ্দেশ্য করে বলেন “আদালতে হট্টগোল করে আর রাস্তায় দুইটা গাড়ি ভেঙ্গে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। আন্দোলনের নামে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে সরকার শক্ত হাতে তা দমন করবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী বলেন, “ফখরুল সাহেব যতই আবোল তাবোল বলেন না কেন কোন কাজ হবে না। খালেদা জিয়া কারাগারে থাকায় ফখরুল সাহেব তার প্রতিনিধি হয়ে ধ্বংসাত্মক রাজনীতি চালিয়ে যাচ্ছেন। বিএনপি রাজপথে আন্দোলনে করতে ব্যর্থ হয়ে এখন আদালতে আন্দোলন করছে”।

জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম এমপির সভাপতিত্ত্বে সম্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী প্রমুখ। সম্মেলনে প্রায় ২শ ৮০ জন কাউন্সিলন উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারনে তিনি যোগ দিতে পারেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে