সেনবাগে সদ্য যোগদানকৃত ইউএনও’র সাথে রাজশাহী বার্তার প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ। তৃণমূল বার্তা।

0
60

নোয়াখালী জেলা প্রতিনিধি:
নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসাবে সদ্য যোগদান করেছেন মো: সাইফুল ইসলাম মজুমদার । অত্যান্ত সৎ এবং দক্ষ প্রশাসনিক আমলা হিসেবে এর পূর্বে তিনি কিশোরগঞ্জের সহকারী কমিশনার(ভূমি)র দায়িত্ব পালন করেন । তিনি সরকারী ভাবে যুক্তরাজ্যের বাংর্কিমহাম বিশ্ববিদ্যালয় হতে উচ্চ শিক্ষা নিয়ে সেনবাগ উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেছেন। উল্লেখ্য জনাব সাইফুল ইসলাম সেনবাগের ৩১ তম ইউএনও।

মো: সাইফুল ইসলাম মজুমদার একজন রত্নগর্ভা সন্তান। এ ছাড়া তিনি মুক্তিযুদ্ধের অহংকার , দেশমাতৃকার গৌরব বীর মুক্তিযোদ্ধার সন্তান। তিনি কুমিল্লা জেলার লালমাই উপজেলার তুলাতুলি এলাকার এক সম্ভ্রান্ত পরিবারে জম্ম গ্রহন করেন।

তার পিতা বীরমুক্তিযোদ্ধা মো: রফিকুল ইসলাম মজুমদার একজন অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা। দুই ভাই এক বোনের মধ্যে তিনি কনিষ্ঠ। বড় ভাই মোহাম্মদ মাহবুবুল আলম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের ডেপুটি সেক্রেটারি (ডিএস)। বোন স্কুলের শিক্ষিকা। দুলাভাই (বোন জামাই) ইডেন বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন।
তার স্ত্রী গুলতেকিন বিনতে আজাদ ঢাকায় সিটি ব্যাংকের রিচ ম্যানেজার ( কমার্শিয়াল এন্ড এসএমই) হিসেবে কর্মরত রয়েছেন। তাদের আলীনা নামে ৩ বছর ৮ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। তারা স্বামী স্ত্রী দুজনেই ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর ডিগ্রী অর্জন করেছেন।

তৃণমূল বার্তার সাংবাদিক প্রতিনিধি দলকে এক সাক্ষাতকারে ইউএনও মো: সাইফুল ইসলাম মজুমদার বলেন, তিনি সেনবাগের আইনশৃঙ্খলা, উন্নয়ন, মাদক, ইভটিজিং, শিক্ষা, সরকারী অর্থায়নে টেন্ডার, অপরাধ দমন সহ নানা বিষয়ে আপোষ হীন ভাবে কাজ করে যাবেন। দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স তিনি জীবন দিয়ে হলেও তা পালন করে যাবেন।
সাংবাদিক প্রতিনিধিদলের নেতৃত্ব দেন তৃণমূল বার্তা নোয়াখালী জেলা প্রতিনিধি তপন মাহমুদ,
প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন তৃণমূল বার্তা সেনবাগ উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম সবুজ, তৃণমূল বার্তা ক্রাইম রিপোর্টার নোয়াখালী জেলা উত্তর-পঙ্কজ ভট্ট, তাজাখবর প্রতিনিধি সেনবাগ মোঃ শিবলু, এবং রাজশাহী বার্তা নোয়াখালী জেলা প্রতিনিধি ও তাজা খবর সেনবাগ প্রতিনিধি মো:আলাউদ্দিন আলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here