চারঘাটে জাতীয় যুব দিবস উদযাপন

0
53

ওবাইদুর রহমান রিগেন,চারঘাট:

রাজশাহীর চারঘাটে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও ঋণ বিতরণের মধ্য দিয়ে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে দিবসটি পালন করা হয়।

র‌্যালি শেষে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোখলেসুর রহমান,চারঘাট রিপোটার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান।

সভায় বক্তারা বলেন, যে কোনো দেশের অর্থ সামাজিক উন্নয়নের মূল চালিকা শক্তি সে দেশের কর্মময় জনশক্তি। আর এ জনশক্তির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে দেশের যুব সমাজ। জাতীয় উন্নয়ন ও অগ্রগতি যুব সমাজের সঠিক ব্যবহারের উপর নির্ভরশীল। কারণ যুব সমাজের মেধা, সৃজনশীলতা, সাহস ও প্রতিভাকে কেন্দ্র করেই গড়ে উঠে জাতীয় অর্থনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক পরিমন্ডল।

সভায় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা এবং যুব উপকারভোগি দেড় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে ৩৫ জনের মধ্যে ১৫ লাখ ৬০ হাজার টাকা যুব ঋণ এবং ৪ জন কর্মীর মাঝে সম্মাননা পুরস্কার তুলে দেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে