রাজশাহীর চারঘাটে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত

0
124

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ
‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে নানা আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহীর চারঘাটে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। রাজশাহী জেলা পুলিশের আয়োজনে আজ শনিবার সকালে চারঘাট উপজেলার সরদহ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। এতে ব্যানার, ফেস্টুনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও শিক্ষার্থীরা অংশ নেয়। এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন রাজশাহী জেলা পুলিশ সুপার মুহাম্মদ শহীদুল্লাহ ও সংরক্ষিত নারী সংসদ সদস্য আদিবা আনজুম মিতা। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে সারদা পুলিশ একাডেমীর চেমনি হলে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।
রাজশাহী জেলা পুলিশ সুপার মুহাম্মদ শহীদুল্লাহ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা: মো: মুনসুর রহমান, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আদিবা আনজুম মিতা,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো: লুৎফর রহমান,অতিরিক্ত ডিআইজি বাসুদেব বনিক,অতিরিক্ত ডিআইজি(ক্রাইম ও অপারেশন) মিরাজ উদ্দীন আহমেদ,রাজশাহীর বিঙ্গ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তালুকদার,চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম,পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু ও চারঘাট থানা পুলিশিং কমিটির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বাদশা। এছাড়া পুলিশ বিভাগের কর্মকর্তাগণ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণসহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
রাজশাহী পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ শহীদুল্লাহ বলেন, জেলা পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে চলেছে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম। তারা প্রতিনিয়ত ছোট ছোট কাজ করে যাচ্ছে, যা একদিন অনেক বড় সাফল্যে রূপ নেবে বলে আমরা মনে করি।
কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে নিরলসভাবে কাজ করে সমাজের মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বিশেষ অবদান রাখার জন্য পুলিশিং কমিটির সকল সদস্যদের ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে